• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

সড়ক দুর্ঘটনায় প্রবীণ সাংবাদিকের মৃত্যু

Reporter Name / ৮৮ Time View
Update : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

মোঃ নাসির উদ্দিনঃ জামালপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্রবীণ সাংবাদিক মোস্তফা বাবুলের (৬০) মৃত্যু হয়েছে। গত রোববার দিবাগত রাত ১২টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মোস্তফা বাবুল বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জামালপুর জেলা সংবাদদাতা ছিলেন। এর আগে তিনি দৈনিক জনকণ্ঠ ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি জামালপুর শহরের মেডিকেল রোড এলাকায় বসবাস করতেন। গতকাল রাতে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের স্থলগ্রামে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। ৪ নভেম্বর বিকেলে সরিষাবাড়ীতে ব্যক্তিগত কাজে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন তিনি।

পরিবার সূত্রে জানা গেছে, ৪ নভেম্বর দুপুরে জামালপুর পুলিশ লাইনস মাঠে একটি অনুষ্ঠানে অংশ নেন মোস্তফা বাবুল। সেখানে থেকে ব্যক্তিগত কাজে বিকেলে ট্রেনে করে সরিষাবাড়ী উপজেলায় যান।

সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন থেকে ইজিবাইকে উপজেলার চাপারকোণা এলাকায় যাওয়ার পথে একটি মোটর সাইকেল তাঁকে বহনকারী ইজিবাইকে ধাক্কা দেয়। এতে তিনি ইজিবাইক থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান।

স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে জামালপুর শহরের বেসরকারি ডায়বেটিস জেনারেল হাসপাতালে নেন। ওই রাতেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক মোস্তফা বাবুল অত্যন্ত মেধাবী একজন সাংবাদিক ছিলেন। তিনি একজন লেখকও ছিলেন। পেশাদার সাংবাদিক হিসেবে সাংবাদিকদের অধিকার আদায়ে ও মর্যাদা রক্ষায় নিয়োজিত ছিলেন মোস্তফা বাবুল। তাঁর মৃত্যুতে সাংবাদিক সমাজই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হলো।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category