প্রধানমন্ত্রীর উন্নয়নের প্রতিশ্রুতি, খাদ্যমন্ত্রী - বিডিসি ক্রাইম বার্তা
ArabicBengaliEnglishHindi

BD IT HOST

প্রধানমন্ত্রীর উন্নয়নের প্রতিশ্রুতি, খাদ্যমন্ত্রী


bdccrimebarta প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২২, ৪:৫৯ অপরাহ্ন / ৪৭
প্রধানমন্ত্রীর উন্নয়নের প্রতিশ্রুতি, খাদ্যমন্ত্রী

আব্দুল হালিম, সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ– শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে ভালোবাসেন। এদেশের মানুষ ভালোবাসার প্রতিদান দিতে প্রস্তুত। আগামী নির্বাচনে জনগণ সে প্রতিদান ব্যালটের মাধ্যমে দিবে বলে উল্লেখ করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

তিনি আজ শনিবার(২৯ অক্টোবর) বিকালে সাপাহার উপজেলার কলমুডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে ৩ নং পাতাড়ী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা উন্নয়নের প্রতিচ্ছবি,তাঁর বিকল্প নেই। কৃষকবান্ধব বর্তমান সরকার কৃষকের জন্য সার, বীজ ও কৃষি প্রণোদনা নিশ্চিত করেছে। ঘরে ঘরে বিদ্যুত দিয়েছে বর্তমান সরকার উল্লেখ করে মন্ত্রী বলেন, গৃহহীণদের ঘর দিয়েছে,শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে বই ও উপবৃত্তি দিয়েছে। উন্নয়নের ছোঁয়া লেগেছে জীবন যাত্রার সবখানে। তিনি আরো বলেন, তত্তাবধায়ক সরকারের অধীনে নির্বাচন আদালত বাতিল করেছে।

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের জন্য মায়াকান্না লোক দেখানো। বর্তমান নির্বাচন কমিশন একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দিতে পারবে বলেও আশা প্রকাশ করেন তিনি। পাতাড়ী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি রুমালী বেগম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সি‌নিয়র সহ সভাপ‌তি ও উপ‌জেলা চেয়ারম‌্যান আলহাজ্ব শাহ্জাহান হো‌সেন মন্ডল, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, যুগ্ন সাধারন সম্পাদক ফজ‌লে রাব্বী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম‌্যান জাহা‌ঙ্গীর আলম।

সম্মেলন উদ্বোধন করেন সাপাহার উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাহিমা বেগম। প্রধান বক্তা ছিলেন সাপাহার উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইস্ফাত জেরিন মিনা এবং আরো অনেকে।

bdccrimebarta