• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

অলিপুরে আল-আকসা ফাউন্ডেশন ইসলামী একাডেমির শুভ উদ্বোধন

Reporter Name / ৬৩ Time View
Update : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জের শিল্পনগরী শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর- হবিগঞ্জ প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর সংলগ্ন আল- আকসা ফাউন্ডেশন অলিপুর ইসলামী একাডেমি। আল- আকসা ফাউন্ডেশন এর অর্থায়নে অলিপুর ইসলামী একাডেমি আল- আকসা মাদ্রাসা ও এতিমখানা, আয়েশা সিদ্দিকা (রাঃ) মহিলা মাদ্রাসা সহ হেফজখানার শুভ উদ্বোধন করা হয়।

গতকাল সোমবার সকাল ৯’টায় আল- আকসা ফাউন্ডেশন মোট চার’টি আলাদা আলাদা বিভাগে ইসলামী শিক্ষার কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে সূচনা করেন আল- আকসা ফাউন্ডেশন। শুভ উদ্বোধনী অনুষ্ঠানে আল- আকসা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সম্পাদক মাওলানা মুফতী মুজিবুর রহমানের সঞ্চালনায় ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টানের শুরু হয়।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সম্মানিত সভাপতি জনাব মাওলানা আব্দুল গণি, আরো বক্তব্য রাখেন আল- আকসা ফাউন্ডেশন সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্য হবিগঞ্জ জেলা জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী জনাব মোঃ কামাল খাঁন।

এছাড়াও বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অর্থ সম্পাদক জনাব মোঃ কামাল আহমেদ, আরো বক্তব্য রাখেন সাংবাদিক শাহাদত ইসলাম (মামুন) এছাড়া আরো অনেক বক্তারা তাদের বক্তব্যে প্রতিষ্ঠানের সফলতা এবং সকলের সহযোগীতা ও দোয়া প্রার্থনা করেন।

উদ্বোধনীর সঙ্গে সকল ছাত্রছাত্রীর মাঝে বই বিতরণ করা হয় ও ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্র ছাত্রী শিক্ষক শিক্ষিকামন্ডলী ও অভিভাবক বৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category