• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

কাশিনাথপুর বিজ্ঞান স্কুল গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ায় গর্বিত পাবনা বাস

Reporter Name / ২১৫ Time View
Update : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

পাবনা প্রতিনিধিঃ ৫০তম গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়ে পাবনা জেলার মুখ উজ্জ্বল করলেন কাশিনাথপুর বিজ্ঞান স্কুল। গতকাল ২০শে সেপ্টেম্বর রাজশাহী মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে আয়োজিত ৫০তম গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্ট খেলায় পাবনা জেলার পক্ষে অংশ গ্রহণ করে কাশিনাথপুর বিজ্ঞান স্কুল এবং রাজশাহী জেলা হতে পুঠিয়ার একটি স্কুল। শ্বাসরুদ্ধ কর এ খেলায় রাজশাহী পুঠিয়া স্কুলকে ১ গোলে হারিয়ে বিভাগীয় পর্যায়ে বিজয়ের মুকুট অর্জন করে শিরুপা ছিনিয়ে আনেন কাশিনাথপুর বিজ্ঞান স্কুল।

পরে বিভাগীয় পর্যায়ের খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃকামরুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব মোঃ হুমায়ন কবির।

উক্ত পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা শিক্ষা অফিসার মো. নাসির উদ্দীন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, বিভাগীয়, জেলা এবং উপজেলা পর্যায়ের বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ। বিভাগীয় পর্যায়ে বিজয় অর্জনে পরদিন বিজয় উল্লাস ও আনন্দ শোভাযাত্রা করেছে কাশিনাথপুর বিজ্ঞান স্কুলের শিক্ষক শিক্ষিকা শিক্ষার্থী এবং পরিচালনা পর্ষদের লোকজন।

সকাল ১০টার দিকে বিজয়ের ট্রফি হাতে বাদ্যযন্ত্রের তালে তালে শোভাযাত্রাটি কাশিনাথপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এদিকে কাশিনাথপুর বিজ্ঞান স্কুলের বিভাগীয় পর্যায়ে বিজয় অর্জন করায় ধন্যবাদ ও শুভকামনা জানিয়েছেন, কাশীনাথপুর বিজ্ঞান স্কুলের সকল অভিভাবক সহ বিভিন্ন শ্রেণী পেশা এবং সুশীল সমাজের লোকজন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category