• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

কেরানীগঞ্জে পুলিশের ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করলেন পুলিশ সুপার মো: আসাদুজ্জামান

Reporter Name / ১০৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় কর্মরত পুলিশ সদস্যদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে দিনব্যাপী মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানা প্রাঙ্গনে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান। এসময় কেরানীগঞ্জ মডেল থানা, ঢাকা জেলা ডিবি (দক্ষিন), ঢাকা জেলা ট্রাফিক পুলিশ ( দক্ষিন) এর সদস্যরা ফ্রি এ স্বাস্থ্যসেবা ও ওষুধ গ্রহন করেন।

ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান জানান, ঢাকা জেলায় পুলিশের স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে। জেলার প্রতিটি থানায় মাসে একদিন করে এ সেবা দেওয়া হবে। পুলিশ সদস্য ছাড়াও তাদের পরিবার ও স্থানীয়রাও এই স্বাস্থ্যসেবা গ্রহন করতে পারবে বলেও তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুর আলম, কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর, কেরানীগঞ্জ দক্ষিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ্জামান কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর অর- রশিদ, ঢাকা জেলা দক্ষিন ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ পিজুস কুমার মালো, মডেল থানা ইন্সপেক্টর (অপারেশন) আশিকুর রহমান (আশিক) সহ ঢাকা জেলা (দক্ষিণ) ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category