• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ

কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবে’র সাংগঠনিক আলোচনা ও জরুরি সভা

Reporter Name / ১০৯ Time View
Update : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

বনি আমিন, (কেরানীগঞ্জ): কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাব সাংবাদিকদের অধিকার আদায়ের একটি মর্যাদাপূর্ণ সংগঠন যা ২০২২ সালে যাত্রা শুরু করে। কেরানীগঞ্জের প্রাণকেন্দ্রে প্রতিষ্ঠিত এই প্রেসক্লাবটি সাংবাদিকতার ঐতিহ্য সমুন্নত রাখতে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সংগঠনের নিবেদিত সদস্যগন বস্তুনিষ্ঠ সংবাদ প্রতিবেদনের প্রতি অটল প্রতিশ্রুতি দিয়ে, ক্লাবটি স্থানীয় ভাবে এলাকায় মর্যাদা সম্পন্ন একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানার তারানগর ইউনিয়নের আওতাধীন ভাওয়াল মনোহরিয়া ক্যাফে গার্ডেন রেস্টুরেন্টে শুক্রবার বিকাল পাঁচটায় কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবকে সুদূরপ্রসারী করার জন্য সাংগঠনিক আলোচনা ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক জরুরি সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মোহাম্মদ এনামুল হক, সভাপতির বক্তব্যে তিনি বলেন” সংগঠনের সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করতে হবে, মুক্তিযুদ্ধের চেতনায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে কাজ করতে হবে।

আগামী ৭ জানুয়ারী ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যদি নির্বাচনকে বানচাল করার জন্য কোন বিশৃংখলার সৃষ্টি হয় তাহলে সেগুলো আমরা আমাদের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার মাধ্যমে প্রচার করে নির্বাচনী কার্যক্রমে একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন যাতে অনুষ্ঠিত হতে পারে সেই লক্ষ্যে কাজ করতে যাব এবং দেশের মানুষ কে সচেতনামূলক তথ্য উপহার দিতে দিব।

এ সময় জরুরী সভায় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার যুগ্ম সম্পাদক মোঃ হাসান আলী, ঢাকা জেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও দৈনিক সংবাদ সারাবাংলা’র সিনিয়র রিপোর্টার জরুরি সভার অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: মোস্তাফিজুর রহমান মোস্তাক কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক অনুসন্ধান’র স্টাফ রিপোর্টার ও পাক্ষিক আপন জানালার সম্পাদক ও প্রকাশক আতিকুজ্জামান পিন্টু, দৈনিক তরুন কন্ঠর স্টাফ রিপোর্টার ও সহ-সভাপতি আবুল হোসেন মোল্লা, সাপ্তাহিক আদালত বার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, মুভি বাংলা টেলিভিশন রিপোর্টার ও সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন অমি।

জাতীয় দৈনিক ভোরের সময়ে’র কেরানীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ইমু, দৈনিক ক্রাইম রিপোর্ট ওয়াচ, স্টাফ রিপোর্টার সেলিম হোসেন, দৈনিক দিগন্ত প্রতিদিনের কেরানীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন মিল্টন, দৈনিক বিজয় পত্রিকার রিপোর্টার ও দপ্তর সম্পাদক রানা আহমেদ বিন্দু, ভোক্তা টিভির ভিডিও জার্নালিস্ট ও অর্থ সম্পাদক মোহাম্মদ আজিজ, দৈনিক প্রতিদিনের কাগজের কেরানীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও কার্যকরী সদস্য বনি আমিন।

জাতীয় দৈনিক সরেজমিন বার্তা’র রিপোর্টার ও সদস্য মাসুম ভূঁইয়া দৈনিক সূর্যোদয়ের মাল্টিমিডিয়া রিপোর্টার শহিদুল ইসলাম আলম, সদস্য ও দৈনিক সকলের সময় কেরানীগঞ্জ উপজেলা প্রতিনিধি রেজাউল করিম রাজু প্রমুখ।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category