• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

জায়েদ খানের দাবি, সায়ন্তিকাকে নিয়ে ছড়ানো খবর ভুয়া

Reporter Name / ৬৬ Time View
Update : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

শাকিব খানের ‘নাকাব’ সিনেমার নায়িকা কলকাতার সায়ন্তিকার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন জায়েদ খান! মঙ্গলবার (০৮ আগস্ট) হঠাৎ এমন খবর ছড়িয়েছে।

জানা যায়, সিনেমাটি পরিচালনা করবেন তাজু কামরুল। কয়েকটি ওয়েব পোর্টালও খবরটি প্রকাশ করে। সেখানে এমন খবর আছে, সিনেমাটির বিষয়ে সায়ন্তিকার সঙ্গে কথাবার্তা চূড়ান্ত। এখন শুধু তার ঢাকায় আসার অনুমোদনের অপেক্ষামাত্র।
এ ব্যাপারে জায়েদ খানের ভাষ্য, এটি ভুয়া খবর। আলোচনায় আসার জন্য এসব। আমাকে কয়েকজন এই নিউজের লিংক পাঠিয়েছেন, দেখে আমি হাসলাম। আমি এই খবর দেখে তাজু কামরুলকে ফোন দিয়েছিলাম। তিনি আমাকে বলেছেন, ‘আমি এসব কোথাও বলিনি। ’

‘আমি তাকে বলেছি, আপনি আমার ইজ্জত নষ্ট করবেন না যেন। এর আগে অন্য একটি সিনেমার জন্য শ্রাবন্তীকে নিয়ে একটা নিউজ হয়েছিল। তখন কিছু মানুষ শ্রাবন্তীকে বুঝিয়েছিল, আমি নাকি তার নাম ভাঙিয়ে নিউজ করেছি। সে সময় শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে ইজ্জত নষ্ট করবেন না। ’ যোগ করেন জায়েদ খান।

এ ধরনের খবরে অনেকটা অবাক জায়েদ খান। তিনি বলেন, কিছু মানুষ আছে, কোনো নিউজ না থাকলে, খবরে থাকতে, আলোচনায় থাকতে, খবর বানিয়ে ফেলেন। দেখেন না, অনন্য মামুন আমির খানের ভাইকে সিনেমাতে চুক্তি না করেই খবর ছড়িয়েছিল। এসব খুবই হাস্যকর ব্যাপার।

তবে অনেক আগে ওই পরিচালকের সঙ্গে একটি সিনেমা নিয়ে কথা হয়েছিল বলে জানান জায়েদ খান। তিনি বলেন, একটা সিনেমা নিয়ে প্রাথমিক একটা আলোচনা হয়েছিল তার সঙ্গে। কিন্তু কোনো চুক্তি বা চূড়ান্ত কোনো কিছুই হয়নি।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category