• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনামঃ

ব্যারিস্টার সাইফুর রহমান লন্ডন যাচ্ছেন

Reporter Name / ১৩৩ Time View
Update : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার : পুরান ঢাকার হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ও হাজী এলাহী মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান, ব্যারিস্টার সাইফুর রহমানের ১৭নভেম্বর রোজ শুক্রবার বাংলাদেশ সময় রাত ১ টায় এমিরেটস এয়ার লাইন্স যোগে লন্ডনের বার্নিহামের উদ্দেশ্যে ঢাকা, ত্যাগ করবেন।জানা যায় আগামী ২৩ শে নভেম্বর লন্ডনের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ‘দি অনারেবল সোসাইটি অফ লিংকন্স ইন’ থেকে কৃতিত্বের ‘বার- অ্যাট-ল’ ডিগ্রি গ্রহণ করতে যাচ্ছেন তিনি ব্যারিস্টার সাইফুর রহমান পুরান ঢাকার নবাববাড়ি এলাকার এক মুসলিম সম্ভান্ত্র পরিবারে ১৯৯০ সালের এইদিনে জন্মগ্রহণ করেন।

সাইফুর রহমান পুরান ঢাকার আহমদ বাওয়ানী স্কুল এন্ড কলেজ থেকে এস,এস,সি ও ইম্পেরিয়াল কলেজ এইচ, এস,সি পাশ করেন। নর্দাণ ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে অনার্স ও মাস্টার্স পাশ করেন।ইউনিভার্সিটি অফ লন্ডন থেকে আইনে সেকেন্ড অনার্স এরপর লন্ডনের বিপিপি ইউনিভার্সিটি থেকে সেকেন্ড মাস্টার্স এবং বার এট ল ডিগ্রি শেষ করে বর্তমানে আইন পেশায় নিয়োজিত রয়েছেন।

তিনি বিভিন্ন সামাজিক ও অরাজনৈতিক সংগঠনে জড়িত থেকে মানুষের পাশে থেকে কাজ করেছেন। ২০২০ সালে করোনা মহামারীর সময়ে নিজের সাধ্য অনুযায়ী মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করেন। এছাড়াও তিনি সব সময় মানুষের পাশে থেকে সেবা করার চেষ্টায় সচেষ্ট থাকেন।তিনি পুরান ঢাকার সাংবাদিক ও সফল সংগঠক, মোস্তাফিজুর রহমান মোস্তাকের ছোট ভাই।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category