• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে হাইকোর্টের আদেশে ক্ষুব্ধ শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে টিপু ও প্রীতি হত্যা মামলায় ৩৩ জনের বিচার শুরু মে মাসের দ্বিতীয় দিন থেকে দেশজুড়ে বৃষ্টির আভাস থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী ফের বিয়ে করছেন শাকিব খান, বাড়ির দরজা বন্ধ অপু-বুবলীর জন্য ক্যাম্পাসে ইসরায়েলবিরোধী বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে গ্রেপ্তার ৯০০ কয়েক মিনিটেই নকল ‘স্মার্ট কার্ড’ বানায় দালাল চক্র কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ জাতীয় পার্টি কোন চাপে নির্বাচনে এসেছে তা দলটিকে পরিষ্কার করতে হবে: কাদের ম‌হিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, গোপালপুরে নির্বাচন স্থগিত

ভাগ্যকুলে ঋণগ্রস্ত হওয়ায় এক নারী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা 

Reporter Name / ১৪৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

শ্রীনগর প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে ভাগ্যকুল ইউনিয়ন মধ্য কাঁমারগাও নামক এলাকা শাহিনুর ৫৪ বছর বয়সী নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে শ্রীনগর থানার পুলিশ। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ছেলেকে বিদেশ পাঠিয়ে ঋণ ও অর্থনৈতিক চাপে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

গতকাল ১৫-১১-২৩ খ্রিস্টাব্দ সময় দিবাগত ১১ টার পর থেকে বৃহস্পতিবার ভোর ৫টার মধ্যে যেকোন সময় উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মধ্য-কামারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। মৃত নারী শাহিনুর বেগম (৫৪) ঐ এলাকার জুলহাস শেখের স্ত্রী।

নিহতের স্বামী জুলহাস জানান, আমি কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করি। আমার স্ত্রী অনেকেটাই আমার অজান্তে বিভিন্ন এনজিওর থেকে কিস্তির টাকা নিয়ে গত এক পূর্বে আমার এক ছেলেকে বিদেশে পাঠাই। এতে আমরা ১০/১২ লাখ টাকা ঋণের মধ্যে পড়ে আমার বসতভিটা বিক্রি করে কিছুটা ঋণ পরিশোধ করি। সকাল হলেই আমাদের ৪৫ হাজার টাকা কিস্তি দিতে হবে।

এই নিয়ে গত রাতে আমার স্ত্রী সাথে আমার কথা-কাটা-কাটি হয়ে একটু মন- মালিন্য হয়। পরে আমরা রাতের খাবার খেয়ে ১১টার দিকে ঘুমিয়ে পড়ি। ভোর ৫টার দিকে উঠে দেখি আমার স্ত্রী আমার পাশে নেই। পরে পাশে কক্ষে গিয়ে দেখি ঘরের আড়ার সাথে গলায় লাইলনের রশি দিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছে।

তিনি আরও জানান, অস্বচ্ছলতার কারণে তার স্ত্রী তিনটি এনজিও থেকে ১০/১২ লক্ষ টাকা ঋণ নিয়েছেন। আর সেই ঋণের চাপেই আত্মহত্যা করেছেন তার স্ত্রী।

ভাগ্যকুল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোশারফ হোসেন জানান, ঐ নারী বিভিন্ন এনজিওর কাছ থেকে কিস্তি তুলে গত এক মাস পূর্বে তার একটা ছেলেকে বিদেশ পাঠিয়েছে। এতে সে ১০/১২ লক্ষ টাকা ঋণগ্রস্থ হয়ে পড়ে।

ঋণের চাপে তার বাড়ীর ২০ পয়েন্ট জমি রেখে বাকি বাড়ীভিটাও বিক্রি করে দিয়েছে। পরে আমি তার ২০ পয়েন্ট জায়গা সংলগ্ন খালের সাথে একটু জায়গা ভরাট করে দিয়ে বলছি এখানে থাকো। তার পরেও কিস্তির টাকার চাপে সে আত্মহত্যা করলো।

শ্রীনগর থানার উপ- সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) নেছারউদ্দিন বলেন, নিহত নারীর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে অপমৃত্যূ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category