• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ

খোলা নিউজ বিডি-২৪-এর ৬ষ্ঠ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন!

Reporter Name / ১০ Time View
Update : শনিবার, ১৬ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ব্যক্তিত্ব, সামাজিক, রাজনৈতিক ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মুক্তিযোদ্ধার প্রজন্ম জনাব আরিফুল ইসলাম খান শাহীনের একক সম্পাদনায় ২০২১ইং সালের ১৫ মার্চ “খোলা নিউজ বিডি-২৪- অনলাইন নিউজ পোর্টালের যাত্রা শুরু হয়।

তথ্য সুত্রে জানা গেছে ২০১৭ইং সালে অনলাইন নিউজ পোর্টাল সহ খোলা নিউজ বিডি-২৪-এর শুভসূচনা হলেও, পরবর্তীতে ২০২১ ইং সালের ১৫ মার্চ একক সম্পাদকীয়তায় খোলা নিউজ বিডি-২৪- অনলাইন নিউজ পোর্টাল পরিচালনা করে আসছেন, ব্যবস্থাপনা সম্পাদক জনাব আরিফুল ইসলাম খান শাহীন।

তিনি ২০২১ইং সালের অক্টোবরে সহ-সম্পাদক হিসেবে জাকির হোসেন (টুটুল) কে নিয়োগ দেন।এছাড়াও জনাব আরিফুল ইসলাম খান শাহীন উপ- প্রচার সম্পাদক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ও সিনিয়র সহ-সভাপতি, কাশিমপুর থানা প্রেসক্লাব এবং চেয়ারম্যান- মুক্তিযোদ্ধা মরহুম আরফান আলী খান ফাউন্ডেশন ও ব্যবস্থাপনা সম্পাদক, খোলা নিউজ বিডি-২৪-এ
স্বতঃস্ফূর্তভাবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি বলেনঃ বর্তমানে দেশের ৪২ টি জেলা ১৪৫ টি উপজেলা প্রতিনিধিগন নিয়মিত খবর প্রকাশ করে আসছেন। দেশের স্বনামধন্য অনলাইন মিডিয়ার তালিকায় রয়েছে খোলা নিউজ বিডি-২৪, আগামীতে জাতীয় পত্রিকা হিসেবে আত্মপ্রকাশ করবে বলে তিনি জানান।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category