• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

পাটকেলঘাটায় মোহনা টিভির ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Reporter Name / ৯৩ Time View
Update : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলায় পাটকেলঘাটা মোহনা টিভির ১৪ বছরে পদার্পণ উপলক্ষে বন্যাঢ্য আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার (১১নভেম্বর) বিকাল ৫ টায় কেক কেটে আলোচনা সভার মধ্য দিয়ে মোহনা টিভির দর্শক ফোরামের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়। মোহনা টিভির তালা উপজেলা প্রতিনিধি আব্দুল মতিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি সেখ জহুরুল হক।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, তালা সহকারী জ্যৈষ্ঠ পুলিশ সুপার সাজ্জাদ হোসেন, পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদ হোসেন, পাটকেল ঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মমিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক।

আজকের পত্রিকার পাটকেল ঘাটা প্রতিনিধি মুজিবুর রহমান, যমুনা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আকরামুল ইসলাম, দৈনিক কালবেলার সাতক্ষীরা প্রতিনিধি গাজী ফরহাদ, সাংবাদিক শেখ নাজমুল ইসলাম, সাংবাদিক মাহফুজুর রহমান মধু প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মোহনা টেলিভিশন সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ১৩ বছর পেরিয়ে ১৪ বছরে পদার্পণ করেছে। আগামীতে জনপ্রিয় এই টিভি চ্যানেলে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দর্শকদের পাশে থাকবে এই প্রত্যাশা করা হয়। কেককাটা অনুষ্ঠানে পাটকেল ঘাটা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category